• শনিবার ১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম


    ইনফিনিক্স স্মার্টফোন ব্যবহারে রবি-এয়ারটেল গ্রাহকদের জন্য ফ্রি ইন্টারনেট

    অনলাইন ডেস্ক | ০৮ জুন ২০২১ | ১১:৫৬ পূর্বাহ্ণ

    ইনফিনিক্স স্মার্টফোন ব্যবহারে রবি-এয়ারটেল গ্রাহকদের জন্য ফ্রি ইন্টারনেট

    প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স নিয়ে এসেছে দারুণ এক ফ্রি ইন্টারনেট অফার। নতুন ইনফিনিক্স স্মার্টফোন কিনে তাতে বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল নেটওয়ার্ক অপারেটর রবি আজিয়াটা লিমিটেডের সিম ব্যবহারকারী গ্রাহকেরা পাবেন ফ্রি ইন্টারনেটের সুপার বান্ডেল অফার।

    রবি-এয়ারটেলের বিদ্যমান এবং নতুন সকল প্রি-পেইড এবং এসএমই (পিসিও এবং ইজিলোড ছাড়া) গ্রাহকরা ইনফিনিক্সের সাতটি ভিন্ন মডেল কিনে এই অফরটি উপভোগ করতে পারবেন। মডেলগুলো হলো- হট ১০, হট ১০ প্লে, হট ৯ প্লে, নোট ৭, নোট ৮ আই, স্মার্ট ৫ এবং স্মার্ট এইচডি। সেসঙ্গে প্রতিটি হ্যান্ডসেটের সঙ্গে এক বছরের স্ট্যান্ডার্ড ওয়ারেন্টি তো থাকছেই।


    ইনফিনিক্স একটি সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, “এই ক্যাম্পেইন অফারের আওতায় রবি মোবাইল নেটওয়ার্ক ব্যবহারকারীরা প্রতি মাসে (দুই মাস) ৭ দিনের মেয়াদে ১০ জিবি ৪জি ইন্টারনেট অথবা এক মাস (দুই মাস) মেয়াদের ৫জিবি ৪জি ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। এছাড়া, রবি’র গ্রাহকরা যারা কেবলমাত্র এটিএল প্যাকেজ ব্যবহার করেন তারা ৫০% বোনাস পাবেন। এই ডিভাইস ক্যাম্পেইন অফারে গ্রাহকরা সাত দিনের মেয়াদে ৭ জিবি (৬ জিবি+১জিবি ৪জি) এর সাথে আরও ৩.৫ জিবি বোনাস ইন্টারনেট পাবেন মাত্র ১৮৭ টাকায় এবং ৩০ দিনের মেয়াদে ১৫ জিবি+৬৫০ মিনিট টকটাইম পাবেন মাত্র ৭৪৯ টাকায়।”

    এসব প্যাকেজ বিদ্যমান এবং নতুন রবি-এয়ারটেল সকল সংযোগের জন্য প্রযোজ্য। তবে নতুন কেনা ইনফিনিক্স স্মার্টফোনের নির্দিষ্ট হ্যান্ডসেট কেনার পরে গ্রাহকরা এ অফার ব্যবহার করতে পারবেন কিনা তা যাচাই এবং নিবন্ধনের জন্য বৈধ মোবাইল নম্বর থেকে ফোন করে জানতে পারবেন।


    এই বান্ডেল অফারগুলো সম্পর্কে ইনফিনিক্স চ্যানেল এবং রবিশপ থেকেও জানতে ও কিনতে পাবেন। বোনাস প্যাকেজগুলো কেবলমাত্র নতুন কেনা ইনফিনিক্স স্মার্টফোনগুলোর ক্ষেত্রেই পাওয়া যাবে। অন্যান্য অপারেটরদের মতোই এ প্যাকেজের আওতায় অব্যবহৃত বোনাস ডাটা পরবর্তীতে প্যাকেজের সঙ্গে ব্যবহারের সুযোগ নেই। আপনার ফোনের ইন্টারনেট চেক করতে ডায়াল করুন *৮৪৪৪*৮৮# বা *৩#।

    এই ক্যাম্পেইন অফার সম্পর্কে আরও জানতে ভিজিট করুন- https://www.robi.com.bd/en/personal/offers/campaign-offer-for-infinix-new-handsets


    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১১:৫৬ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৮ জুন ২০২১

    seradesh.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Have a look at the new Infinix Smart 5

    ১৬ মার্চ ২০২১

    itel Launches its First TV Product in Bangladesh

    ১৭ ফেব্রুয়ারি ২০২১

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০ 
    advertisement

    সম্পাদক মন্ডলীর সভাপতি : সাদেকুল ইসলাম | সম্পাদক : আবু সাঈদ

    ঢাকা অফিসঃ বাড়ি #৫ (১ম তলা) রোড #০ কল্যাণপুর, ঢাকা-১২০৭, অফিস ঢাকা রোড সান্তাহার ৫৮৯১
    ফোন : 01767 938324 (মফস্বল) 01830 359796 (সম্পাদক) | E-mail : seradeshmoff@gmail.com, news@seradesh.com

    ©- 2021 seradesh.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।

    %d bloggers like this: