• শুক্রবার ৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ ২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম


    কুরবানী সং দিয়ে জনপ্রিয়তা পাওয়া ব্রাদারহুড লিমিটেডের ৩ বছর পূর্তি

    বিনোদন ডেস্ক | ২৩ আগস্ট ২০২০ | ৫:০৭ অপরাহ্ণ

    কুরবানী সং দিয়ে জনপ্রিয়তা পাওয়া ব্রাদারহুড লিমিটেডের ৩ বছর পূর্তি

    সাম্প্রতিক সময়ে সোস্যাল মিডিয়ায় জনপ্রিয়তা পাওয়া ব্রাদারহুডস লিমিটেড (Brotherhoods LTD) ইউটিউব চ্যানেলটির অনাড়ম্বর তৃতীয় বর্ষপূর্তি উদযাপিত হলো। গত ২১ আগস্ট রাজধানীর একটি হোটেলে ইউটিউব চ্যানেলটির কর্ণধার অজেও শাওনের আয়োজনে অনুষ্ঠানটিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রিয় কন্ঠশিল্পী ও সংগীত পরিচালক এফএ সুমন, সুরকার শাহ এমরান সান, আরজে অন্তর এবং ব্রাদারহুডস লিমিটেডের টিম মেম্বার ও পরিবারবর্গ।

    করোনা পরিস্থিতিতে সীমিত আকারের এই আয়োজন সম্পর্কে চ্যানেলটির দেখভাল করা ও কনটেন্ট মেকিংয়ের দায়িত্বে থাকা জুবায়ের আল রুমান ও মাইমুর রহমান মেহেদী বলেন, ২০১৭ সালে আমরা যখন ছোট পরিসরে যাত্রা শুরু করি তখনও ধারণা ছিল না, এতটা সাড়া আমরা পাবো। ভাল মানের কনটেন্ট তৈরিতে আমরা ছিলাম প্রতিজ্ঞাবদ্ধ। সব বয়সের ভিওয়ার্সদের জন্য মার্জিত ও রুচিসম্মত শর্টফিল্মস, মিউজিক ভিডিও, ফানি সেগমেন্ট উপহার দিয়ে গেছি। এ নিরলস পথচলায় আমাদের সব ধরনের কাজে সাপোর্ট করে গেছে জয়, সাব্বির, নাবিউল ও তালেবসহ টিমের বাকি সদস্যরা।


    মূল আয়োজক ও চ্যানেলটির স্বত্বাধিকারী অজেও শাওন বলেন, গত ঈদে আমাদের কুরবানি ঈদ নিয়ে করা একটি অফিসিয়াল গান প্রথমদিনেই ইউটিউবে প্রায় লক্ষাধিক ভিউস অতিক্রম করে এবং সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও ব্যাপক সমাদৃত হয়। হয়তো আর কিছুদিনের মধ্যেই আমাদের কাক্ষিত সিলভার বাটনটিও হাতে পেয়ে যাবো। গত তিন বছরে আমাদের বেশ কয়েকটি কনটেন্ট জনপ্রিয়তা পায় এবং আমরা প্রচুর পজিটিভ ফিডব্যাক পেয়ে এসেছি। যে কারণে আমরা থেমে যাইনি আর প্রতিনিয়তই নতুন কনটেন্ট তৈরির অনুপ্রেরণা পেয়েছি।

    অনুষ্ঠানে আরো উপস্থিত থাকা মিডিয়া ব্যক্তিত্ব অন্তর হাসান, বাবুল সাহা, আদনান, কোরিওগ্রাফার শাহেদ হোসেন তাদের বক্তব্যে এ উদ্যোগের প্রশংসা করেন ও উত্তরোত্তর সাফল্য কামনা করেন।


    সংগীত শিল্পী এফএ সুমন জানান, সুন্দর অভিনয় এবং অক্লান্ত পরিশ্রম দিয়ে তারা খুব দ্রুত দর্শকের মনে স্থান করে নিয়েছে এবং তাদের চ্যানেলকে ভালো একটা অবস্থানে নিয়ে যাচ্ছে।

    সুরকার ও সংগীত পরিচালক শাহ এমরান সান বলেন, ব্রাদারহুডস লিমিটেড টিমের প্রায় সবাই আমার ঘনিষ্ট এবং ওদের চেষ্টায় আমি যথেষ্টই মুগ্ধ। দর্শকদের নির্মল বিনোদন এবং সামাজিক অবক্ষয়গুলো তারা সুস্থধারায় তুলে ধরছে।
    গীতিকার ও নির্মাতা তালহা বিন পারভেজ ও প্রত্যাশা ব্যক্ত করেন, করোনা পরিস্থিতিতেও তারা দমে যায়নি এবং সামনে আরো চমকপ্রদ ও ভাল ভাল কনটেন্ট দর্শকরা তাদের চ্যানেল থেকে পাবেন এই বিশ্বাস রাখেন।
    ব্রাদারহুডস লিমিটেড চ্যানেল : https://www.youtube.com/c/BrotherhoodsLTD


    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৫:০৭ অপরাহ্ণ | রবিবার, ২৩ আগস্ট ২০২০

    seradesh.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বাবা ছেলের টান

    ১৮ জুন ২০২০

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১ 
    advertisement

    সম্পাদক মন্ডলীর সভাপতি : সাদেকুল ইসলাম | সম্পাদক : আবু সাঈদ

    ঢাকা অফিসঃ বাড়ি #৫ (১ম তলা) রোড #০ কল্যাণপুর, ঢাকা-১২০৭, অফিস ঢাকা রোড সান্তাহার ৫৮৯১
    ফোন : 01767 938324 (মফস্বল) 01830 359796 (সম্পাদক) | E-mail : seradeshmoff@gmail.com, news@seradesh.com

    ©- 2021 seradesh.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।

    %d bloggers like this: