• শুক্রবার ১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম


    দেশের বাজারে ইনফিনিক্স স্মার্ট এইচডি

    অনলাইন ডেস্ক | ১১ মার্চ ২০২১ | ১২:৫৯ অপরাহ্ণ

    দেশের বাজারে ইনফিনিক্স স্মার্ট এইচডি

    কম বাজেটের ইউজারদের কথা মাথায় রেখে প্রিমিয়াম অনলাইনভিত্তিক স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স বাংলাদেশের বাজারে এনেছে ‘স্মার্ট এইচডি’। নতুন এই ফোনটির দাম রাখা হয়েছে ৬ হাজার ৯৯০ টাকা। অত্যাধুনিক উদ্ভাবনী ডিভাইসের জন্য পরিচিত এবং তরুণদের জন্য আকর্ষণীয় ও সাশ্রয়ী মূল্যে ৫০০০ এমএএইচ ব্যাটারি লাইফের নতুন শক্তিশালী ইনফিনিক্স ‘স্মার্ট এইচডি’ ২/৩২ জিবি সংস্করণে পাওয়া যাচ্ছে।

    একবার চার্জে ৪ দিন পর্যন্ত দীর্ঘস্থায়ী ব্যাটারির আপনাকে অন্য ধরনের ফোন ব্যবহারের অভিজ্ঞতা দিবে। ২/৩২ জিবি সংস্করণের ফোনটিতে আপনি ১০০ এইচডি মুভি রাখতে পারবেন অনায়াসে। ডিটিএইচ অডিও প্রসেসিংর এবং ইয়ো পার্টি মুড রয়েছে ফোনটিতে। যা আপনাকে গান শুনতে, ছবি দেখতে কিংবা গেম খেলতে বাড়তি আনন্দ দিবে হেড ফোনসহ অথবা হেড ফোন ছাড়া।


    ‘স্মার্ট এইচডি’ এন্ট্রি লেভেলের স্মার্টফোন। এর ডিসপ্লে ৬.১ ইঞ্চির এইচডি প্লাস আইপিএস এলসিডি প্যানেল। ডিসপ্লের রেজুলেশন ৭২০ বাই ১৫৬০ পিক্সেল। ২ জিবি/৩২ জিবি স্টোরেজ আর অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে অ্যান্ড্রয়েড ১০ গো এডিশন। মজার ব্যাপার হচ্ছে, লো বাজেটের এই ফোনটিতে ফেস আনলকের পাশাপাশি থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। অনেক মোবাইল ব্র্যান্ড একটি আনলক ফিচার দেয়, সে দিক থেকে ইনফিনিক্স স্মার্ট এইচডি দুটি আনলক ফিচার দিচ্ছে একসঙ্গে এই বাজেটের মধ্যে।


    কভিড-১৯ এর কারণে ব্যবহার বেড়েছে ফেস মাস্কের সেক্ষেত্রে ফেস আনলকের ঝুঁকি একটি বেশি। এই ঝুঁকি এড়াতে এবং মাস্ক যাতে না খুলতে হয় সে কারণে ফেস আনলকের পাশাপাশি ইনফিনিক্স স্মার্ট এইচডিতে যুক্ত করা হয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

    ফোনটির ডানদিকে থাকছে ভলিউম আপ-ডাউন ও পাওয়ার বাটন। উপরের দিকে থাকছে ৩.৫ মম হেডফোন জাক এবং নিচের দিকে থাকছে মাইক্রোফোন ও মাইক্রো ইউএসবি পোর্ট। এছাড়া ডুয়েল সিম ও একটি মেমোরি কার্ড ব্যবহারও করা যাবে ফোনটিতে। মোবাইলটির সামনে এবং পেছনে থাকা ৮ মেগাপিক্সেলের ৪ ফ্ল্যাশ লাইট এআই ক্যামেরায় নিখুঁত ছবি তোলা যাবে। সাথে আছে ডুয়েল ফ্ল্যাশ লাইট।


    ভিডিও গেম খেলার সময় শত্রুকে ধরা বা ছোট স্ক্রিনের আপনার প্রিয় চলচ্চিত্রের তারকার মুখ দেখা মিস করতে হবে এমন চিন্তা করার দরকার নেই। কারণ ৫০০ নিটস সানলাইট ডিসপ্লের কারণে আপনি সব ধরনের সূর্যালোকে মোবাইলের স্ক্রিন স্বাচ্ছন্দ্যে দেখতে পারবেন। অন্য ফোনের স্ক্রিনের তুলনায় এ ফোনের স্ক্রিন দুর্দান্ত দেখাবে।

    ইনফিনিক্স স্মার্ট এইচডি মডেলের নতুন এই ডিভাইসটি বাংলাদেশের বাজারে এনেছে ইনফিনিক্স তাদের গ্রাহকদের কথা মাথায় রেখে। নতুন এই স্মার্টফোনটি বাজেটবান্ধব এবং সেরা পারফরম্যান্স ফোন। দেশের সবচেয়ে জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ এবং অপলাইন প্ল্যাটফর্ম গ্যাজেন্ট অ্যান্ড গিয়ার, পিকাবু ও স্মার্টলিংকে নতুন এই হ্যান্ডসেট পাওয়া যাচ্ছে।

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ১২:৫৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১১ মার্চ ২০২১

    seradesh.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    itel Launches its First TV Product in Bangladesh

    ১৭ ফেব্রুয়ারি ২০২১

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    advertisement

    সম্পাদক মন্ডলীর সভাপতি : সাদেকুল ইসলাম | সম্পাদক : আবু সাঈদ

    ঢাকা অফিসঃ বাড়ি #৫ (১ম তলা) রোড #০ কল্যাণপুর, ঢাকা-১২০৭, অফিস ঢাকা রোড সান্তাহার ৫৮৯১
    ফোন : 01767 938324 (মফস্বল) 01830 359796 (সম্পাদক) | E-mail : seradeshmoff@gmail.com, news@seradesh.com

    ©- 2021 seradesh.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।