• শুক্রবার ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

    শিরোনাম


    সম্পত্তি নিয়ে বিরোধ

    পত্নীতলায় হোমিও ডাক্তার কর্ত্তৃক ছোট বোনকে অমানুষিক নির্যাতন

    পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি | ৩০ নভেম্বর ২০২০ | ৯:৩০ অপরাহ্ণ

    পত্নীতলায় হোমিও ডাক্তার কর্ত্তৃক ছোট বোনকে অমানুষিক নির্যাতন

    নওগাঁর পত্নীতলায় রোববার বিকেলে সম্পত্তি নিয়ে বিরোধের জের ধরে জনসম্মুখে বড় ভাই কর্ত্তৃক ছোট বোনকে অমানুষিক নির্যাতনের মাধ্যমে মাথাফাটিয়ে দেওয়ার ঘটনা ঘটেছে। আর এই ঘটনা ঘটেছে উপজেলা  নজিপুর বালিকা উচ্চ বিদ্যালয় সংলগ্ন জোহা হোমিও হলের সামনে শতশত মানুষের সামনে। বড়ভাই কর্ত্তৃক ছোট বোনকে প্রকাশ্যে দিবালোকে বর্বরোচিত নির্যাতনের ঘটনায় ঘটনাস্থলে উপস্থিত শতশত মানুষ চরম ক্ষোভ প্রকাশ করেছেন এবং নির্যাতনকারী ভাইয়ের দৃষ্টান্তমুলক শাস্তি দাবী করেছেন। এদিকে আহত বোন বর্তমানে পত্নীতলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। তাঁর মাথায় ৫টি সেলাই দেওয়া হয়েছে বলে স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে। 

    প্রত্যক্ষদর্শী ও আহতের পারিবারিক সূত্রে জানা গেছে, নজিপুর পৌরসভার ছোট চাঁদপুর মহল্লার মৃত তাছির উদ্দিনের ছেলে হোমিও ডাক্তার ডাঃ সামসুজ্জোহা বাবু। নিজ বাড়িতে জোহা হোমিও হল নামে তাঁর একটি হোমিও চেম্বার রয়েছে। ছোট বোন তহুরা বাবু ইতির (৪২) সঙ্গে বেশ কিছু দিন ধরেই পৈত্তিক সম্পত্তির ভাগ-বাটোয়ারা নিয়ে ভাই-বোনদের মধ্যে বিরোধ চলে আসছিল। রোববার বিকেল আনুমানিক ৩টায় ছোট বোন ইতি বড় ভাই ডাঃ সামসুজ্জোহার ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে তাঁর সম্পত্তি বুঝে দেওয়ার জন্য বললে উভয়ে বাগবিতন্ডায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে বড় ভাই ডাঃ সামসুজ্জোহা ছোট বোন ইতিকে বেধড়ক পিটাতে থাকে। এতে ইতির মাথা ফেটে গেলে সারা শরীর রক্তাক্ত হয়ে পড়লে সে এক সময় মাটিতে লুটিয়ে পড়ে। এ ঘটনা অনেক পথচারি দেখলে কেউ এগিয়ে আসেনি। পরে ওবায়দুল ইসলাম মিন্টু নামে এক ব্যক্তি স্থানীয়দের সহায়তায় ইতিকে উদ্ধার করে রক্তাক্ত অবস্থায় পত্নীতলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।


    বর্তমানে সেখানেই তিনি কেবিনে চিকিৎসাধীন রয়েছেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, ইতির মাথা ফেটে যাওয়ায় ৫টি সেলাই দেওয়া হয়েছে। মাথাছাড়াও ডান হাত, কোমর ও হাঁটুর নীচে সে আঘাত প্রাপ্ত হয়েছে।


    এ বিষয়ে আহত ইতির স্বামী আরিফ হোসেন সুমন জানান, পারিবারিক সিদ্ধান্ত অনুযায়ী পৈত্তিক সম্পত্তি রদলবদল করা হয়েছে। আমার স্ত্রী ইতি ভাইকে সম্পত্তি ছেড়ে দিলেও ভাইয়েরা তাঁকে তাঁর সম্পত্তি বুঝে দিতে টালবাহানা করে আসছে। এ বিষয়ে বারবার তাদের বলা হলেও তাঁরা কর্ণপাত করছেন না। সর্বশেষ রোববার ইতি একই বিষয়ে তাঁর বড় ভাই ডাঃ সামসুজ্জোহাকে তাগাদা দিলে গেলে বড় ভাই তাকে পিটিয়ে মারাত্বক জখম করে এবং মাথা ফেটে দেয়। এ ঘটনায় আজ সোমবার বিকেলে থানায় মামলা করা হবে বলেও তিনি জানান।

    এ বিষয়ে মতামত গ্রহণের জন্য ডাঃ সামসুজ্জোহার মুঠোফোনে সোমবার দুপুরে বারবার কল দিলেও ফোনটি বন্ধ থাকায় তাঁর মতামত গ্রহণ করা সম্ভব হয়নি।


     

    এ বিষয়ে পত্নীতলা থানা অফিসার ইনচার্জ সামসুল আলম শাহ্জানান, ঘটনার পর ডাঃ সামসুজ্জোহাকে জিজ্ঞাসাবেদও জন্য আটক করা হয়েছিল। জিজ্ঞাসাবাদ শেষে তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে। এ ঘটনায় এখনো কেউ থানায় লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

     

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ৯:৩০ অপরাহ্ণ | সোমবার, ৩০ নভেম্বর ২০২০

    seradesh.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১ 
    advertisement

    সম্পাদক মন্ডলীর সভাপতি : সাদেকুল ইসলাম | সম্পাদক : আবু সাঈদ

    ঢাকা অফিসঃ বাড়ি #৫ (১ম তলা) রোড #০ কল্যাণপুর, ঢাকা-১২০৭, অফিস ঢাকা রোড সান্তাহার ৫৮৯১
    ফোন : 01767 938324 (মফস্বল) 01830 359796 (সম্পাদক) | E-mail : seradeshmoff@gmail.com, news@seradesh.com

    ©- 2021 seradesh.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।