• বৃহস্পতিবার ৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম


    বাংলাদেশে ইনফিনিক্স হট ১০ প্লে ৪/৬৪জিবি পাওয়া যাচ্ছে ১০,৪৯০ টাকায়

    অনলাইন ডেস্ক | ০৮ এপ্রিল ২০২১ | ২:৪৭ অপরাহ্ণ

    বাংলাদেশে ইনফিনিক্স হট ১০ প্লে ৪/৬৪জিবি পাওয়া যাচ্ছে ১০,৪৯০ টাকায়

    হট সিরিজের সর্বশেষ স্মার্টফোন হট ৯ প্লে-এর উত্তরসূরি হিসেবে দেশের বাজারে নতুন হট ১০ প্লে নিয়ে এসেছে ইনফিনিক্স। বাজেটবান্ধব এবং ব্যবহারকারীদের মধ্যে সাড়া জাগানো ইনফিনিক্স হট ৯ প্লে বড় সাফল্যের পরে ইনফিনিক্স হট ১০ প্লে ৪/৬৪ জিবি এখন দেশের বাজারে। তরুণ প্রজন্মের সেরা পছন্দের তালিকায় থাকায় হট সিরিজের বাইরে, ইনফিনিক্স হট ১০ প্লে ফোনটিতে টানা ৫ দিন ব্যবহারের ক্ষমতার ৬০০০ এমএএইচের দীর্ঘস্থায়ী ব্যাটারি এবং মিডিয়াটেক হেলিও জি৩৫ গেমিং প্রসেসরসহ ফোনটির দাম মাত্র ১০,৪৯০ টাকা।

     


    ইনফিনিক্স হট সিরিজের ফোনগুলো বাংলাদেশের তরুণ প্রজন্মের কাছে বিশেষ করে গেমারদের কাছে বেশ জনপ্রিয়। হট ১০ প্লে এর মিডিয়াটেক হেলিও জি ৩৫ অক্টা-কোর প্রসেসরের ব্যবহারকারীদের আরও নিরবিচ্ছিন্ন ভিডিও প্লে এবং গেমিংয়ের অভিজ্ঞতার দেয়ার মধ্যদিয়ে মোবাইল গেমারদের প্রত্যাশা পূরণ করবে। এতে থাকা ৬.৮২ ইঞ্চির বড় স্ক্রিন সিনেমাটিক ভিজ্যুয়াল অভিজ্ঞতা দিবে এবং এক হাতে ফোনটি খুব স্বাচ্ছন্দ্যে ব্যবহার করা যাবে। এছাড়াও ফোনটির ৪/৬৪ জিবি বড় মেমরি ব্যবহারকারীকে আরও বেশি বেশি মুভি সংরক্ষণ, গেমিং, সিনেমা দেখা এবং গান শোনার ক্ষেত্রে নির্ভেজাল অভিজ্ঞতা দিবে।

     


    আপনি যদি স্মার্টফোনের ব্যাটারি নিয়ে চিন্তিত হয়ে থাকেন তবে আপনার জন্যই ইনফিনিক্স হট ১০ প্লে বাজারে নিয়ে আসা হয়েছে। ইনফিনিক্সের হট সিরিজের ব্যানারে এখনও অবধি বাজারে থাকা অন্য ফোনগুলোর মধ্যে নতুন ফোনটিকে সেরা হিসেবে বিবেচনা করা হচ্ছে। পাওয়ার ম্যারাথন টেকনোলজিসহ টানা ৫ দিন ব্যবহারে এতে ৬০০০ এমএএইচের ব্যাটারি যুক্ত করা হয়েছে। ইনফিনিক্স হট ১০ প্লে-এর বিশাল ব্যাটারি একবার চার্জ করে নিলে ৫৬ দিনের স্ট্যান্ডবাই সুবিধা পাওয়া যাবে। যা দিয়ে একনাগারে ১৫৫ ঘণ্টা গান শোনা, ৫৩ ঘণ্টা কথা বলা, ১৪ ঘণ্টা গেম খেলা, ১৭ ঘণ্টা ইন্টারনেট এবং ১৬ ঘণ্টা ফেসবুকে ব্রাউজ করা যাবে। এমনকি ফোনটি ব্যবহার করতে গিয়ে ব্যাটারি সক্ষমতার ৫% এ পৌঁছে গেলে এতে থাকা আল্ট্রা পাওয়ার মোড অন করে অতিরিক্ত ১৯ ঘণ্টা ব্যাটারি লাইফের সুবিধা পাওয়া যাবে। এক কথায় বলা যায়, দাম পরিসীমার মধ্যে ইনফিনিক্স হট ১০ প্লে বাজারের সেরা বিনোদনবান্ধব স্মার্টফোন।

     


    নিরাপত্তার বিষয়ে কোনো ধরনের আপোষ না করেই ইনফিনিক্স হট ১০ প্লে-ফোনটিতে ফেস আনলক ও ফিঙ্গারপ্রিন্ট নিরাপত্তা সুবিধা রয়েছে যা খুব সহজে ও চোখের পলকে আনলক করা যাবে। আইসল্যান্ডের গ্রিন অরোরার অনুপ্রেরণা নিয়ে ভিজ্যুয়াল ইন্টারফেস এবং স্মার্ট ইন্টারঅ্যাকশনসহ ফোনটিতে এক্সওএস ৭ এর সঙ্গে অ্যান্ড্রয়েড ১০ (গো সংস্করণ) ব্যবহার করা হয়েছে। এতে থাকা কানেক্টিভিটি ফিচারের মধ্যে ৪জি ভিওএলটিই, ডুয়েল-ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ ৫, জিপিএস এবং মাইক্রো-ইউএসবি পোর্ট সুবিধা রয়েছে।

     

    ইনফিনিক্সের সর্বশেষ হট সিরিজের যুক্ত হওয়া নতুন ইনফিনিক্স হট ১০ প্লে ফোনটিতে ৮ এমপির এআই ফ্রন্ট শ্যুটার এবং ডেপথ সেন্সর ও এলইডি ফ্ল্যাশসহ একটি ১৩-মেগাপিক্সেল এআই ডুয়েল রিয়ার ক্যামেরা রয়েছে। ফোনটির প্রাইমারি ক্যামেরাতে ডিজিটাল জুম, অটো ফ্ল্যাশ, ফেস ডিটেকশন, টাচ টু ফোকাস ফিচারও থাকবে। অন্যদিকে, এতে থাকা এআই-এর বর্ধিত পোট্রেট সুবিধা আরো বেশি বাস্তবিক ও দৃষ্টিনন্দন পোট্রেট তুলতে সহায়ক হবে।

     

    দেশের সেরা ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ এবং পিকাবু, স্মার্ট লিংক এবং গ্যাজেট অ্যান্ড গিয়ারের মতো অন্যান্য অফলাইন প্ল্যাটফর্মে প্রি-অর্ডার করা যাচ্ছে। ইনফিনিক্স হট ১০ প্লে স্মার্টফোনটি এজিয়ান ব্লু, মোরান্ডি গ্রিন, ওবসিডিয়ান ব্ল্যাক এবং ৭ ডিগ্রী পার্পল- এ চারটি রঙে গ্লাসের টেক্সচারযুক্ত ভেরিয়েন্টে পাওয়া যাবে।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ২:৪৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৮ এপ্রিল ২০২১

    seradesh.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    itel Launches its First TV Product in Bangladesh

    ১৭ ফেব্রুয়ারি ২০২১

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১ 
    advertisement

    সম্পাদক মন্ডলীর সভাপতি : সাদেকুল ইসলাম | সম্পাদক : আবু সাঈদ

    ঢাকা অফিসঃ বাড়ি #৫ (১ম তলা) রোড #০ কল্যাণপুর, ঢাকা-১২০৭, অফিস ঢাকা রোড সান্তাহার ৫৮৯১
    ফোন : 01767 938324 (মফস্বল) 01830 359796 (সম্পাদক) | E-mail : seradeshmoff@gmail.com, news@seradesh.com

    ©- 2021 seradesh.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।

    %d bloggers like this: