• রবিবার ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম


    সান্তাহারে অটোচার্জার চালককে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা

    নিজস্ব প্রতিনিধি, আদমদীঘি | ০৫ আগস্ট ২০২০ | ৮:৪৪ অপরাহ্ণ

    সান্তাহারে অটোচার্জার চালককে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা

    বগুড়ার আদমদীঘিতে এসএসসি পরীক্ষার্থি শিহাব হত্যার রেশ না কাটতেই এবার দক্ষিন গনিপুর গ্রামের অটোচার্জার (টমটম) চালক এলাহি (৩৫) কে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা করা হয়েছে। বুধবার বেলা ১২টায় সান্তাহার পূর্বাসা সিনেমা হলের পাশে একটি ছ- মিলের সামনে তাকে ছুরিকাঘাত করা হয়। পরে স্থানীয়রা এলাহিকে উদ্ধার করে প্রথমে নওগাঁ ও পরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। তার অবস্থা আশংকাজনক বলে পরিবার সুত্রে বলা হয়। এলাহি করজবাড়ী গনিপুর গ্রামের কাজেম উদ্দিন মন্ডলের ছেলে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্ততি চলছে বলে জানাগেছে।
    জানা যায়, গত ১ আগষ্ট আদমদীঘির রক্তদহ বিলের বেইলি ব্রিজের নিকট করজবাড়ী গনিপুর ও দমদমা গ্রামের কতিপয় তরুনদের মাঝে মারপিটের ঘটনার রেশে পরেদিন ২ আগষ্ট দমদমা গ্রামের শিহাব নামের এসএসসি পরীক্ষার্থিকে ছুরিকাঘাতে হত্যা করা হয়। এ ঘটনায় করজবাড়ি গ্রামের শিপলুসহ ৮জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের হয়।  বুধবার বেলা ১১টা থেকে দমদমা গ্রামবাসি সান্তাহার রেলগেটের নিকট খুনিদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন পালন শেষে একটি মিছিল বের করে। মিছিলটি পূর্বাসা সিনেমা হলের সামনে পৌঁছিলে কতিপয় উৎশৃংখল যুবক কারজবাড়ী গনিপুর গ্রামের এলাহিকে তার অটোচার্জার থেকে নামিয়ে ছুরিকাঘাতে রক্তাক্ত জখম করে। এলাহি মাটিতে লুটিয়ে পড়লে জনতা তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠান।

    সান্তাহার টাউন পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনিছুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান ছুরিকাঘাত যারাই করুক তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


    Facebook Comments Box


    বাংলাদেশ সময়: ৮:৪৪ অপরাহ্ণ | বুধবার, ০৫ আগস্ট ২০২০

    seradesh.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১ 

    সম্পাদক মন্ডলীর সভাপতি : সাদেকুল ইসলাম | সম্পাদক : আবু সাঈদ

    ঢাকা অফিসঃ বাড়ি #৫ (১ম তলা) রোড #০ কল্যাণপুর, ঢাকা-১২০৭, অফিস ঢাকা রোড সান্তাহার ৫৮৯১
    ফোন : 01767 938324 (মফস্বল) 01830 359796 (সম্পাদক) | E-mail : seradeshmoff@gmail.com, news@seradesh.com

    ©- 2021 seradesh.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।

    %d bloggers like this: