• সোমবার ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম


    সভাপতি মামুন, সম্পাদক আকতার

    মুক্তমঞ্চ ব্লাড ডোনেট ফাউন্ডেশনের কমিটি গঠন

    ভরত রায় প্রত্যয়,চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি | ১৯ জানুয়ারি ২০২১ | ৩:২৫ অপরাহ্ণ

    মুক্তমঞ্চ ব্লাড ডোনেট ফাউন্ডেশনের কমিটি গঠন

    দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় এক বছর মেয়াদি সেচ্ছাসেবী সংগঠন ‘মুক্তমঞ্চ ব্লাড ডোনেট ফাউন্ডেশন’এর পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

     


    মঙ্গলবার (১৯ জানুয়ারি) সকাল ১০ ঘটিকায় ‘মুক্তমঞ্চ ব্লাড ডোনেট ফাউন্ডেশন’ এর উপদেষ্টা মোঃ মোখলেছুর শাহ ও মোঃ শাখাওয়াত হোসেন এর উপস্থিতিতে মোঃ মামুনুর রশিদ কে সভাপতি ও মোঃ আকতার হোসেন কে সাধারণ সম্পাদক করে এক বছর মেয়াদি ৩১ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

     


    পূর্নাঙ্গ কমিটিতে রয়েছেন, মোঃ সাব্বির হোসেন, আজমেরি খাতুন, সঞ্জয় কুমার (সহ-সভাপতি), রেজাউল ইসলাম, আল-আমিন হোসেন আবীর, হৃষিকেশ রায় (যুগ্ন সাধারণ সম্পাদক), আসাদুজ্জামান আসাদ রিপন (সাংগঠনিক সম্পাদক), রিচাদ শাহ, রাশেদুল ইসলাম রাশেদ (সহ-সাংগঠনিক সম্পাদক), হিরন রায় (কোষাধ্যক্ষ সম্পাদক), জাহিদ হোসেন (দপ্তর সম্পাদক), রায়হান কবির (উপ-দপ্তর সম্পাদক), মোকারম হোসেন মাশরাফি (অর্থ দপ্তর সম্পাদক), ছাব্বির রহমান (উপ-অর্থ দপ্তর সম্পাদক), আসাদুজ্জামান আসাদ (প্রচার ও প্রকাশনা সম্পাদক), সাজ্জাদ হোসেন (উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক), মোছাঃ আশা জামান (মহিলা বিষয়ক সম্পাদক), মোছাঃ নুর জাহান আক্তার জতি (উপ-মহিলা বিষয়ক সম্পাদক), বিপ্লব হোসেন (অনলাইন বিষয়ক সম্পাদক), এছাড়াও কার্যনির্বাহী সদস্য রয়েছেন মাইকেল, রশিদুল ইসলাম, সবুজ বাংলা, অবুঝ মন, শিমুল রায়, হুমায়ুন কবির রিপন, মোঃ রাকিব প্রমুখ।

     


    উল্লেখ্য ‘মুক্তমঞ্চ ব্লাড ডোনেট ফাউন্ডেশন’ চিরিরবন্দরের সব যায়গায় এদের প্রায় ৩০০মতো ব্লাড ডোনার সদস্য রয়েছে। এরা বীর সৈনিকের মতো সদা প্রস্তুত থাকে মানবতার সেবায়। যখনই কোন কল আসে একজন মুমূুর্ষু রোগির রক্তের প্রয়োজন সাথে সাথে সকল সদস্যদের জানিয়ে দেয়া হয় যে, এই গ্রুপের রক্ত কার কাছে আছে। সাথে সাথেই তাকে নিয়ে যে কেউ ছুটে জান রক্ত দেয়ার জন্য।সম্পূর্ন বিনা স্বার্থে দীর্ঘ তিন বছর ধরে চরছে এই সেচ্ছাসেবি সংগঠনের কর্মসূচি। ইতি মধ্যে তারা বিভিন্ন মহল থেকে প্রসংশা কুড়িয়েছে জুগিয়েছেন মানুষের ভালোবাসা।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৩:২৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১

    seradesh.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০ 

    সম্পাদক : মোঃ আতোয়ার হোসেন | বার্তা সম্পাদক : আবু সাঈদ

    ঢাকা অফিসঃ বাড়ি #৫ (১ম তলা) রোড #০ কল্যাণপুর, ঢাকা-১২০৭, অফিস ঢাকা রোড সান্তাহার ৫৮৯১
    ফোন : 01767 938324 (মফস্বল) 01830 359796 (সম্পাদক) | E-mail : seradeshmoff@gmail.com, news@seradesh.com

    ©- 2021 seradesh.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।

    %d bloggers like this: