• শনিবার ৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম


    স্বপ্নপূরণে এগিয়ে যেতে চান সুরকার, নোমান আহমদ

    অনলাইন ডেস্ক | ১৯ অক্টোবর ২০২১ | ১০:৫৭ পূর্বাহ্ণ

    স্বপ্নপূরণে এগিয়ে যেতে চান সুরকার, নোমান আহমদ

    আন্তর্জাতিক প্লাটফর্মে সমাদৃত হওয়া তরুণ মিউজিক্যাল আর্টিস্ট ও উদ্যোক্তা সিলেটের শিল্পী নোমান। তিনি ভক্ত-শ্রোতা ও শুভাকাঙ্খীদের ভালোবাসা নিয়ে অনেক দূরে এগিয়ে যেতে চান। বর্তমানে দেশে ও দেশের বাহিরে অডিও-ভিডিও মিউজিক্যাল প্লাটফর্মে ব্যাপক সাড়া ফেলেছে তার গান।

    তিনি সর্বপ্রথম ‘নেশা’ শিরোনামের একটি সঙ্গীত সুর নিয়ে সঙ্গীত জগতে পা রেখেছিলেন। শুরুর দিকে “নেশা” গানের মাধ্যমে প্রচুর জনপ্রিয়তা অর্জন করলেও তিনি গীতিকার হিসাবে তার দক্ষতার পরিচয় দিয়েছেন।স্পোটাইফাই, আইটিউনস, অ্যাপল, অ্যামাজন, টিডাল, ডিজারসহ অন্যান্য আন্তর্জাতিক প্ল্যাটফর্মে তাঁর গানগুলি সমানভাবে জনপ্রিয়তা পেয়েছে।


    তিনি সঙ্গীত জগতের উজ্জ্বল সম্ভাবনা নিয়ে ব্যাপক আশাবাদী। সমাজ পরিবর্তনের প্রত্যাশায় প্রতিনিয়ত শ্রোতাপ্রিয় অসংখ্য গানও নির্মাণ করে যাচ্ছেন এই তরুণ শিল্পী।

    নোমান তার একক গানের পাশাপাশি আন্তর্জাতিক পডকাস্ট স্পটিফাই, মিউজিক্সম্যাচ, এমাজন মিউজিক, এপল মিউজিকসহ বিভিন্ন প্লাটফর্মের মাধ্যমে বিশ্বে ছড়িয়ে দিচ্ছেন ইসলামী গানসহ নানা সঙ্গীত।


    সঙ্গীত প্রচারের জন্য রয়েছে তার নিজস্ব ইউটিউব চ্যানেল। যা ইউটিউব কর্তৃপক্ষ থেকে আর্টিস্ট চ্যানেল হিসেবে ভেরিফাইড হয়েছে। তিনি সঙ্গীত অঙ্গনে নবস্বপ্ন নিয়ে শীঘ্রই একটি স্টুডিও তৈরির উদ্যোগ গ্রহণ করেছেন। যাতে করে নতুন প্রতিভা  মানুষের কাছে পৌঁছাতে পারেন।

    তিনি গণমাধ্যমে দেওয়া এক বক্তব্যে বলেন, ‘শ্রোতা- ভক্তদের দোয়া ও ভালোবাসায় এইটুকু আসতে পেরেছি। সামনে আরো বেশি এগিয়ে যাওয়ার জন্য সবার দোয়া ও ভালোবাসা কামনা করছি।’


    নোমান আহমদ তার ভাইয়ের কাছ থেকে শেখা গান নিয়ে ২০১৭ সালে মিউজিক ক্যারিয়ারে যাত্রা শুরু করেন। পরে তার উপজেলার একটি মিউজিক প্রোগ্রামে ২য় স্থান অর্জন করে। এর পর অনেক মিউজিক্যাল গ্রুপ থেকে প্রোগ্রামের ডাক পান। বর্তমানে তার পছন্দের রূপকথার সাংস্কৃতিক সংসদে কেরিয়ার নিয়ে কাজ করছেন।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১০:৫৭ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১

    seradesh.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১

    সম্পাদক : মোঃ আতোয়ার হোসেন | বার্তা সম্পাদক : আবু সাঈদ

    ঢাকা অফিসঃ বাড়ি #৫ (১ম তলা) রোড #০ কল্যাণপুর, ঢাকা-১২০৭, অফিস ঢাকা রোড সান্তাহার ৫৮৯১
    ফোন : 01767 938324 (মফস্বল) 01830 359796 (সম্পাদক) | E-mail : seradeshmoff@gmail.com, news@seradesh.com

    ©- 2021 seradesh.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।

    %d bloggers like this: